ওয়েবডিফাই বিডি - সর্বশেষ ব্লগার টেমপ্লেট, ব্লগারের জন্য এসইও, ওয়েবসাইট অপ্টিমাইজেশন, শীর্ষস্থানীয় ফ্রি ব্লগার টেম্পলেট, ইনকাম অ্যাপ্লিকেশন, ব্লগিং টিপস 2020,

20 October, 2020

ব্লগার নিউজ টেমপ্লেট | Newsportal Blogger template | বাংলা নিউজ পেপার ব্লগার টেমপ্লেট


ব্লগার নিউজ টেমপ্লেট | Newsportal Blogger template | বাংলা নিউজ পেপার ব্লগার টেমপ্লেট
ব্লগার নিউজ টেমপ্লেট Newsportal Blogger template  বাংলা নিউজ পেপার ব্লগার টেমপ্লেট


হ্যালো দর্শক স্বাগতম আমাদপর নতুব একটি টিটরিয়াল এ আজ আমরা নতুন একটি বিন্ন বিষয় এ কথা বলবো যা আমাকে অনেল লোক জিঙ্গাসা করেছে "ভাই আমি  ব্রগার এ বাংলা নিউজ পোর্টাল খুলতে চাইচ্ছি" কিন্তু থিম কিভাবে পাবো।  বা বাংলা ব্রগার থিম কোথায় পাবো?

এর এইসব প্রশ্ন উওর নিয়ে আমি হাজির হলাম মো: রাকিবুল হাসান রনি। আমরা অনেকেই পরিচিত হয়েছি ব্রগার Blogger.com, ব্রগার হচ্ছে একটি মুক্ত ব্রগিং পার্টফরম যা আমরা সবাই যেনে থাকি। আমরা ব্রগার নানা ধরনের ব্রগ খুলে থাকি যেমন : ব্রগিং, নিউজ,ভিডিও সহ আরো নানা ধরনের।

আজ আমি মূলতো ব্রগার বাংলা নিউজ থিম কিভাবে আপলোড করবেন এবং কিভাবে বাংলা থিম পাবেন তা যানাবো।

"বাংলা" বাংলা লেখালেখি করতে কেনা ভালোবাসে কারণ আমরা বাংঙালি আমাদের ভাষা বাংলা। আমরা বাংলায় কথা বলতে পারি। তার সাথে ইংরেজি ও পারি যেমন : বাংলা সাইট এর জন্য বাংলা লেখালেখি, ইংরেজি সাইট কনটেন্ট জন্য ইংলিজ ভাষা লেখালেখি ইত্যাদি 

তো মূলতো আমরা এইসব বিষয়ে জেনেছি😊

আপনি যুদি বাংলা নিউজ পোর্টাল, সহ নানা ধরনে অনলাইন এর ব্রগার পার্টফরম খুলতে চান তাহলে বাংলা লেখালেখির জন্য আপনাকে বাংলা থিম নিতে হবে। আমি মূলত উল্যখিত ২টি বাংলা ব্রগার থিম এর কথা বলবো যাহলো:- 

  •   গ্রামবাংলা নিউজ১২
  •    জিবি নিউজ ১২
এখানে উল্যখিত দুইটি বাংলা ব্রগার ওয়েবপেজ, যা আমি আপনাদের সাথে শেয়ার করলাম, দুইটি বাংলা ব্রগার থিম গুলো আমার কাছে অনেক ভালো লেগেছে।

📌 গ্রামবাংলা নিউজ১২  বাংলা ব্রগার থিম।

ব্লগার নিউজ টেমপ্লেট | Newsportal Blogger template | বাংলা নিউজ পেপার ব্লগার টেমপ্লেট
এটি বাংলা ব্রগার থিম। গ্রামবাংলা নিউজ১২ বাংলা ব্রগার থিম 



গ্রাম বাংলা নিউজ১২ এটি একটি বাংলা ব্রগার ওয়েবসাইট যা ব্যবহার করা যায় বাংলা নিউজ/পোর্টাল সাইট এ, এ থিমটি  সম্পূর্ণ কাঠামো অনেক সুন্দর যা দেখাবে একটি নিউজ পোর্টোল এর মত।

  • গ্রামবাংলানিউজ১২ একটি বাংলা ব্রগার থিম
  • এটি ব্যবহার করা হয়েছে ফেসবুক মন্তব্য
  • এটি শিরোনাম ব্যবহার করা হয়েছে
  • এটিতে তারিখভিত্তিক সংবাদ ব্যবহার
  • এটিতে রির্পোটার এর নাম ছবি ব্যবহার করা যাবে।
  • এটিতে বিশেষ সংবাদ বা সর্বশেষ সংবাদ ব্যবহার করা হয়েছে।
  • এইথিম টি মোবাইল এর বন্ধুত্বপূর্ণ 
  • এটিতে বিজ্ঞাপন রাখার ব্যবস্থা হয়েছে
  • তাছাড়া এইথিমটি গুগল সার্চ পেজ এ পাওয়া যাবে। 
  • এবং আরো অনেক কিছু........
ব্লগার নিউজ টেমপ্লেট | Newsportal Blogger template | বাংলা নিউজ পেপার ব্লগার টেমপ্লেট
এটি বাংলা ব্রগার থিম ছবি 

 তাহলে তো জেনেছি গ্রামবাংলা নিউজ১২ বাংলা ব্রগার থিমটির সম্পর্ক, যা আমার কাছে দূরদন্ত লেগেছে। এই থিমটি ব্যবহার করা যাবে সব ধরনের ব্রগার সাইটে যেমন: নিউজ,ব্রগ, ইত্যাদি

 সরাসরি থিম দেখুন // থিমটি মূল্য ৳ ৩০০ টাকা

📌 জিবি নিউজ১২ এটিও একটি বাংলা ব্রগার থিম যা ব্যবহার করা যাবে সব ধরনের বাংলা নিউজ সাইট ব্রগিংন সাইট সহ নানা ধরনের জায়গায়। এই থিমটি এক কথায় আমি বলবো আসাধারণ কারণ এটির ডিজাইন, কালার, টেস্ট আসাধারণ লাগেছে।

এই থিমটি আমি মূলতো আমার একটি ইংলিশ সাইট কনটেন্ট এ ইংরেজি ভাসন এ ব্যবহার করছিলাম অনেক ভালো লেগেছে

Bangla news banglqa newsportal blogger themes
এটি বাংলা নিউজ সাইট থিম

  • এটি প্রতিক্রিয়াশীল থিম
  • মোবাইল বন্ধুত্বপূর্ণ ( সত্যি ) 
  • গুগল পরীক্ষার সরঞ্জাম যাচাইকারী (আইটেম) ( সত্যি ) 
  • এসইও বন্ধুত্বপূর্ণ ( সত্যি ) 
  • নিউজ / ব্যক্তিগত ব্লগ 
  • 2 কলাম ( সত্যি ) 
  • অটো রিডমোর ( সত্যি ) 
  • ব্রেডক্রাম্বস ( সত্যি ) 
  • টপ বাটনে ফিরে যান ( সত্যি ) 
  • মেনু ফুটার ( সত্যি ) 
  • বৈশিষ্ট্যযুক্ত জনপ্রিয় সংবাদ ( সত্যি ) 
  • 5 স্টাইল: মক্কা, নীল, গ্রেডিয়েন্ট, কালো এবং সাধারণ
  • সাইটম্যাপ উইজেট ( সত্যি ) 
  • আরো অনেক কিছু...... 
তাহলে আমরা জেনেছি এই দটো থিম সম্পর্কে যা দিয়ে আমরা ব্রগার পার্টফরম এ জনপ্রিয় নিউজ পোর্টাল তৈরি করতে পারবো।  

সরাসরি থিম দেখুন // থিম মূল্য ( ৳ ২০০ ) টাকা 

দর্শক আজ আমি আপনাদের কাছে দুইটি বাংলা ব্রগার থিম নিয়ে আলোচনা করলাম যা থিম গুলো আমার কাছে ভালো লেগেছে যা হয়তো আপনাদেরও লাগবে।

আজ আমাদের টিউটোরিয়াল টি এখানেই শেষ করতে হচ্ছে, নতুন কিছু খবর নিয়ে আবার হাজির হবো আমি মোঃ রাকিবুল হাসান রনি, সবাইকে অনেক ধন্যবাদ ❤



No comments:

Post a Comment

you are comment our site please read more your comment privacy & policy. Thanks You ☺ @Rakibulhasan399 #রাকিবুল_হাসান_রনি